বরিশালের উন্নয়ন মেলা!

0

স্টাফ রিপোর্টার : সারা দেশের মতো বরিশালেও চলছে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা। বৃহস্পতিবার (০৪ অক্টোবর) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মেলার উদ্বোধন করেন। নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে এ উন্নয়ন মেলার আয়োজন করা হয়।

 

তিন দিনব্যাপী উন্নয়ন মেলায় সরকারি-বেসরকারি মিলিয়ে দুইশ স্টল অংশ নিয়েছে। এসব স্টল থেকে স্ব স্ব দফতরের কর্মকান্ড, নাগরিক সেবা, পরিকল্পনা ইত্যাদি সম্পর্কে গ্রহীতাদের বিস্তারিত সেবা দেওয়া হচ্ছে। উন্নয়ন মেলায় বরিশাল গনপূর্ত বিভাগের একটি স্টলও দেয়া হয়েছে। গনপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্বাবধায় প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, উপ-বিভাগীয় প্রকৌশলীগন ও উপ-সহকারী প্রকৌশলীদের একান্ত সহযেগীতায় ঠিকাদার মেহেদী হাসন সুমন’র অক্লান্ত কঠোর পরিশ্রম ও প্রচেষ্টায় গনপূর্ত বিভাগের স্টলটি সবচেয়ে সুন্দর ও দৃষ্টিনন্দিত হয়েছে এবং সকল শ্রেনীর মানুষের কাছে সবচেয়ে বেশি প্রশংসা অর্জন করেছে।

 

প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত সব দর্শনার্থীর জন্য উন্মুক্ত এ মেলা। পাশাপাশি প্রতিদিন মেলা প্রাঙ্গনে সেমিনার, বিষয়ভিত্তিক রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দেশীয় খেলাধুলার আয়োজন করা হয়েছে

Share.

About Author

Leave A Reply